ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার

ছবি দিয়ে গান বানানোর সেরা কয়েকটি সফটওয়্যার-ছবি দিয়ে গান বানানোর জন্য অবশ্যই সফটওয়্যার প্রয়োজন হবে। ছবি দিয়ে গান বানানোর জন্য অবশ্যই সেই সকল সফটওয়্যার ব্যবহার সুনির্দিষ্ট এবং ভালোভাবে করতে হবে। তবে যদি ছবি দিয়ে গান বানানোর ক্ষেত্রে একটু চর্চা থাকে তাহলে এই সকল অ্যাপ খুব সহজেই ব্যবহার করতে পারবেন।
ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার
আজকেরে আর্টিকেলে আমরা বিস্তারিতভাবে আলোচনা করব যে ছবি দিয়ে গান বানানোর সেরা কয়েকটি সফটওয়্যার সম্পর্কে। এই সফটওয়্যার গুলো আপনারা খুব সহজেই ব্যবহার করতে পারবেন এবং শুধুমাত্র সফটওয়্যার এর মধ্যে কিছু পরিমাণ কাজ করা জানলেই হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ছবি দিয়ে গান বানানোর সেরা কয়েকটি সফটওয়্যার সম্পর্কে।

পেজ সূচিপত্রঃএক নজরে পুরো পোস্টঃ ছবি দিয়ে গান বানানোর সেরা কয়েকটি সফটওয়্যার 

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার

বর্তমান সময়ে ছবি দিয়ে গান বানানোর এটি একটি কমন বিয়ে হয়ে গেছে সকলের কাছে। কেননা বর্তমানের ছবি দিয়ে গান বানানোর জন্য সকলেই অনেক বেশি আগ্রহী। তার কারণ হলো ছবি দিয়ে গান তৈরি করার মাধ্যমে খুব সহজেই সোশ্যাল মিডিয়াতে এবং অন্যান্য প্লাটফর্মে ছবি দিয়ে গান তৈরি করার ভিডিও খুব সহজেই শেয়ার করা যায় সকলের মাঝে।
এবং অল্প সময়ের মধ্যে সকলের কাছে অনেক বেশি প্রচার-প্রচারণা আশা করা যায় এই ছবি দিয়ে গান বানানোর ক্ষেত্রে। তাই যে কোন জিনিসের প্রচার-প্রচারণা কিংবা নিজের সকল কিছু বৃদ্ধি করার জন্য ছবি দিয়ে গান তৈরি করে সকলে সোশ্যাল মিডিয়াতে আপলোড করে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ছবি দিয়ে গান বানানোর সেরা কয়েকটি সফটওয়্যার সম্পর্কে।

VideoShow-ভিডিও শো

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় সফটওয়্যার গুলোর মধ্যে এটি হল এক নাম্বার কারণ হলো এই সফটওয়্যার ব্যবহার করার মাধ্যমে আপনি খুব সহজেই পেশাদার ভিডিও তৈরি করতে পারবেন এবং এডিট করতে পারবেন। এবং এই সফটওয়্যার এর মধ্যে আপনি এডিট করার সময় খুব সুন্দর সুন্দর ফিচার পেয়ে যাবেন যেগুলো।

খুব সহজেই আপনি এডিট করতে পারবেন এবং সেই সকল ভিডিও গুলোতে সাবটাইটেল অ্যাড করতে পারবেন সুন্দরভাবে। ভিডিও এডিট করার সময় আপনারা বিভিন্ন ধরনের ভিডিও ইফেক্ট এবং আরও আকর্ষণীয় করে তুলতে পারবেন। খুব সহজেই সকল কিছু যুক্ত করতে পারবেন ভিডিও সাইজ কমাতে পারবেন এবং সরাসরি ভিডিও এডিট করতে পারবেন।

VivaVideo-ভিভা ভিডিও

আপনারা যারা সুন্দর সুন্দর করে ভিডিও তৈরি করতে চান ছবি দিয়ে তারা খুব সহজেই এই অ্যাপ ব্যবহার করতে পারবেন এটি যেমন ফ্রিতে ব্যবহার করতে পারবেন তেমনি আপনার টাকা দিয়ে কিনে নিয়ে ব্যবহার করতে পারবেন। অ্যাপ ব্যবহার করার মাধ্যমে আপনারা খুব সহজেই যেকোন ভিডিও তৈরি করতে পারবেন ছবি এবং গান দিয়ে।
আপনারা ভিডিও তৈরি করার সময় এর ফেস ফিল্টার স্টিকার আনলিমিটেড ক্লিপস পাবেন। গণপরিষদের মিউজিক মেকার ছবিগুলো গান লাগিয়ে ভিডিও তৈরি করতে পারবেন 4k রেগুলেশন এক্সপোর্ট করতে পারবেন। আরো অনেক ধরনের ভিডিও ক্লিপ যুক্ত করে ভিডিও তৈরি করতে পারবেন আরো অনেক ধরনের কাজ রয়েছে যেগুলো করতে পারবেন এই সফটওয়্যার থেকে।

FilmoraGo-ফিলমরাগো

ফিলমরাগো এই সফটওয়ারটি আপনারা খুব সহজেই আপনাদের এন্ড্রয়েড মোবাইল ফোনে ব্যবহার করতে পারবেন এবং খুব সহজেই বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এই সফটওয়্যার ব্যবহার করার মাধ্যমে আপনারা চাইলে খুব সহজেই একটি সুবিধা পেতে পারেন সেটি হলো আপনারা কোন প্রকার ওয়াটারমার্ক ছাড়া ভিডিও তৈরি করতে পারবেন।

ভিডিও ক্লিপ তৈরি করতে পারবেন বিভিন্ন দিমেনশনাল ভিডিও এডিট করতে পারেন ফাস্ট এবং স্লো সকল ধরনের ভিডিও এডিট করতে পারবেন এই অ্যাপ ব্যবহার করার মাধ্যমে এবং বিভিন্ন ধরনের টাইটেল অ্যাড করতে পারবেন। তাই এই সফটওয়্যার ব্যবহার করে আপনার ভিডিও এডিট করার মাধ্যমে খুব সহজেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম অ্যাড করতে পারবেন।

QuikVideo-কুইক ভিডিও

কুইক ভিডিও একদম বিনামূল্যে আপনারা চাইলে আপনাদের এন্ড্রয়েড মোবাইল ফোনে খুব সহজেই ব্যবহার করতে পারবেন এবং সুন্দর সুন্দর ইডিট করতে পারবেন। ছবি দিয়ে গান বানানোর ক্ষেত্রে অনেক বেশি কার্যকরী। খুব সহজেই যেকোন ধরনের ফটো সঙ্গে গান অ্যাড করে ভিডিও এডিট করতে পারবেন খুব সহজে এবং সুন্দরভাবে।
আপনারা খুব সহজেই ফটো দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন আনলিমিটেড ব্যাকআপ অপশন রয়েছে। বিডিএসপীদ টিম রেকর্ড রোটেট ভিডিও তৈরি করতে পারবেন একসঙ্গে অনেকগুলো ফটো দিয়ে ভিডিও তৈরি করতে পারবেন। এককথায় সকল ধরনের কাজ করতে পারবেন এবং সুন্দর সুন্দর ভাবে সাউন্ড ক্লিয়ার করে নিতে পারবেন।

KineMaster-কাইনমাস্টার

বর্তমান সময়ে ভিডিও তৈরি করার জন্য সবচাইতে জনপ্রিয় এবং উন্নতমানের সফটওয়্যার গুলোর মধ্যে এটি হলো একটি। তার কারণ হলো এই সফটওয়্যার ব্যবহার করার মাধ্যমে খুব সহজে সুন্দর ভিডিও তৈরি করতে পারবেন ছবি দিয়ে গান তৈরি করতে পারবেন অনেক ভালো করে। অনেক ধরনের ফিচার রয়েছে যেগুলো বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

এই সফটওয়্যার ব্যবহার করার পাশাপাশি টেক্সট ইমেজ ভিডিও স্টিকার এবং ফাস্ট ক্লিপ আরো অনেক কিছু তৈরি করতে পারবেন এবং সুন্দর করে ভিডিও এডিট করতে পারবেন। এমন সুন্দর ভাবে ভয়েস সেট করতে পারবেন এবং সাউন্ড ইফেক্ট ব্যাকগ্রাউন্ড মিউজিক ভয়েস চেঞ্জার এসকল কিছু করতে পারবেন। এটা আপনারা খুব সহজেই আপনাদের মোবাইল ফোনের ব্যবহার করতে পারবেন।

Scoompa Video-স্কুম্পা ভিডিও

আপনারা চাইলে অনেক পেশাদার ভাবে ভিডিও এডিট করতে পারবেন এই সফটওয়্যার ব্যবহার করার মাধ্যমে। শুধুমাত্র আপনারা চাইলে আপনাদের ছবি দিয়ে গান বানানোর ক্ষেত্রে এইসব করে অনেক বেশী কার্যকরী এবং যেকোনো কাজ আপনারা খুব সহজেই করতে পারবেন এই সফটওয়্যার দিয়ে। ভিডিও এডিটিং এর ক্ষেত্রে সফটওয়্যার অনেক কার্যকরী।
বিভিন্ন ধরনের ফিল্টার এবং বিভিন্ন ধরনের ফটো দিয়ে আপনারা খুব সহজেই একটি আকর্ষণীয় ভিডিও তৈরি করতে পারবেন এবং সেই ভিডিও যেকোনো প্ল্যাটফর্মের শেয়ার করতে পারবেন। ভিডিওর মধ্যে অনেক কিছু স্টিকার ব্যবহার করতে পারবেন। এবং খুব সহজেই আপনারা গ্যালারি থেকে কিংবা ক্যামেরা থেকে ছবি এক্সপোর্ট করতে পারবেন না।

Pixgram-পিকসগ্রাম

এই সফটওয়্যারটি আপনারা ব্যবহার করে অত্যন্ত সুন্দরভাবে ভিডিও এডিট করতে পারবেন। এই সফটওয়্যারটি ইনস্টল খুব সহজে এবং যেকোন মানুষ খুব সহজেই ব্যবহার করতে পারবে আপনাদের এন্ড্রয়েড মোবাইল ফোনের মধ্যে। যে কোন ছবিতে আপনি গান লাগিয়ে একটি আকর্ষণীয় ভিডিও তৈরি করতে পারবেন এই সফটওয়্যার ব্যবহার করার মাধ্যমে।

অনেক ট্রানজেকশন স্পেশাল ইফেক্ট রয়েছে এই সফটওয়্যার এর মধ্যে বিভিন্ন অ্যাসপেক্ট রেশিও ভিডিও এডিট করা যায় মোবাইলে গান ব্যবহার করে ভিডিও এডিট করতে পারবেন সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে খুব সুন্দর ভাবে ভিডিও এডিট করার মাধ্যমে শেয়ার করতে পারবেন। তাই এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন ছবি দিয়ে গান তৈরি করার জন্য।

আমাদের শেষ কথা,

ছবি দিয়ে গান বানানোর সেরা কয়েকটি সফটওয়্যার সম্পর্কে আশা করছি আপনারা খুব ভালোভাবে বুঝতে পেরেছেন। তাহলে আজকের এই আর্টিকেল যদি আপনাদের ভালো লেগে থাকে অবশ্যই আপনি আপনার মূল্যবান মতামত আমাদেরকে কমেন্ট এর মাধ্যমে জানানোর চেষ্টা করবেন। সকলে ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

এম আর টেক ইনফো ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url